প্রোটেকটিভ মাস্কে’র মতো রোনালদোর ব্যবহার!


Published: 2020-04-15 11:58:20 BdST, Updated: 2020-05-31 04:25:37 BdST

লাইভ ডেস্কঃ স্বদেশি ক্লাব স্পোর্টিং লিসবন ছেড়ে ইংল্যান্ডের দল ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পর প্রায় তিন মৌসুম নেউমারের সঙ্গে খেলেছেন রোনালদো। এবার পর্তুগিজ সুপারস্টার রোনালদোর সাবেক সতীর্থ মার্কুস নেউমার তাকে আখ্যায়িত করেছেন ‘প্রোটেকটিভ মাস্ক’ হিসেবে।

তবে এর মধ্যে দুই মৌসুমই আবার ‘বি’ দলে ছিলেন নেউমার। কিন্তু রোনালদো ইউনাইটেডের মূল দলে খেললেও, নিয়মিতই খোঁজখবর রাখতেন। তার এ গুণটিকেই সুরক্ষা মাস্কের সঙ্গে তুলনা করেছেন নেউমার। একসঙ্গে খেলার প্রায় ১৪ বছর পরেও রোনালদোর চরিত্রের এ দিকটি ঠিকই মনে রেখেছেন তিনি।

নেউমার বলেন, আমি শুধু তার (রোনালদো) ব্যাপারে ইতিবাচক কথাই বলতে পারি। বাইরে থেকে হয়তো তাকে অনেক রাগী মনে হতে পারে। কিন্তু তার ব্যবহার আসলে প্রোটেকটিভ মাস্কের মতো। আমি তাকে সবসময় বন্ধুবৎসল এবং খুবই হাসিখুশি একজন হিসেবেই দেখেছি।

তিনি আরও বলেন, এমনকি সে যখন মূল দলে খেলে, তখনও বি দলের ব্যাপারে খুব আগ্রহী ছিলো। বি দলের খেলোয়াড়দের ব্যাপারে খবর নিত সে। শেষ মৌসুমে যখন মূল দলের সঙ্গে ছিলাম আমি, তখন সবসময় টিম বাসের একদম শেষদিকে জেরার্ড পিকে ও রোনালদোর সঙ্গে বসতাম।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।