৫ লাখ মূল্য থেকে নিলাম শুরু সাকিবের ব্যাটের


Published: 2020-04-22 18:02:42 BdST, Updated: 2020-06-05 21:29:59 BdST

স্পোর্টস লাইভঃ সাকিব আল হাসান। নামটি শুনলেই মনে হয় বিশেষ কিছু একটা হতে যাচ্ছে। দেশের এমন ক্রান্তিকালেও বিশেষ অবদান রেখে এগিয়ে আছেন সাকিব। করোনা মোকাবেলায় দেশ সেরা এই অল-রাউন্ডারের বেশ কিছু কাজ নজর কেড়েছে সাধারণ মানুষের।

তারমধ্যে গত বিশ্বকাপে খেলা ব্যাট নিলামে তোলার ঘোষণা অন্যতম। শুধু বিশ্বকাপই নয়, গত এক বছর যাবৎ ওই ব্যাট দিয়ে দারুণ ফর্মে ছিলেন তিনি। সাকিবের ভাষ্যমতে, তিন ফরম্যাট মিলে প্রায় দেড় হাজার রান করেছেন এই ব্যাট দিয়েই। বিশ্বকাপে ৮ ম্যাচে ২টি সেঞ্চুরি ও ৫টি হাফ-সেঞ্চুরি মিলে ৬০৬ রান করেন।

গতকাল মঙ্গলবার রাতে ফেসবুক লাইভে এসে সাকিব নিজেই বলেন ব্যাটটা নিলামে উঠানোর কথা। বুধবার রাত ১০ টায় অকশন ফর একশন পেজে নিলাম হবে ব্যাটটির। এর জন্য সর্বনিন্ম দাম ধরা হয়েছে ৫ লাখ টাকা।

অকশন ফর একশন পেজ থেকে জানানো হয়েছে, এই প্রোডাক্টটির সর্বনিম্ন মূল্য ৫ লক্ষ টাকা, আজ রাত ১১ টায় বিডিং শেষ হবে। অকশন ফর একশন পেজের পোস্টে কমেন্ট করে বা ইনবক্সে নাম প্রকাশ না করে বিড করা যাবে। নির্ধারিত সময় শেষ হওয়ার আগ পর্যন্ত পাওয়া সর্বোচ্চ দর আহ্বানকারীকেই বিজয়ী ঘোষণা করা হবে। এ ক্ষেত্রে বিডার অবশ্যই বিজয়ী হবার ২৪ ঘণ্টার মধ্যেই সাকিব ফাউন্ডেশনে দরকৃত মূল্য পরিশোধ করবেন।

পেজে আরও উল্লেখ করা হয় যে, যদি নির্ধারিত সময়ের মধ্যে এই প্রোডাক্টের দর সেটার জন্য নির্ধারিত নিম্ন মূল্যটি বা বেইজ প্রাইজটি অতিক্রম না করে তাহলে সেই প্রোডাক্টটি অকশন ফর একশন পেজের ওয়েবসাইটে চলে আসবে। পরে সেখানে সেটি ৩০ দিন শো-কেইস করা থাকবে।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।