বার্সেলোনার অনুশীলনে যোগ দিচ্ছেন না মেসি


Published: 2020-08-30 11:24:11 BdST, Updated: 2020-11-25 09:09:56 BdST

স্পোর্টস ডেস্কঃ গত মঙ্গলবার বার্সা ত্যাগ করার সিদ্ধান্ত নেন লিওনেল মেসি। রোববার (৩০ আগস্ট) করোনা টেস্ট ও সোমবার থেকে শুরু হওয়া প্রাক-মৌসুম অনুশীলনে যোগ দেবেন না লিওনেল মেসি। ক্লাব বার্সেলোনাকে বুরোফ্যাক্স করে এমনটাই নাকি জানিয়ে দিয়েছেন মেসি, দাবী ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর। এতে করে মেসির স্পেন ছাড়ার খবরের সত্যতা আরো প্রবল হল।

কাতালান দলকে বিদায় জানানোর সিদ্ধান্ত নেয়ার পর থেকে এই পর্যন্ত মুখ খুলেননি লিও মেসি। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো নিজস্ব সূত্রের সাহায্যে আর্জেন্টাইন মহাতারকার সব শেষ আপডেট সামনে আনছে।

বেশ কয়েকটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে, শনিবার মেসির পক্ষ থেকে বার্সেলোনা কর্তৃপক্ষকে জানানো হয়েছে, অনুশীলনে যোগ দিবেন না তিনি।

লা ভ্যানগার্দিয়া জানিয়েছে, প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউর কাছে মেসি যে সিদ্ধান্ত জানিয়েছেন, সেগুলো বাবা জর্জ মেসির স্বাক্ষর করা আরেকটি ব্যুরোফ্যাক্সের মাধ্যমে পাঠানো হচ্ছে। গেল সপ্তাহে ক্লাব কর্তৃপক্ষের কাছে পাঠানো এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমেই দলের হয়ে আর খেলতে না চাওয়ার সিদ্ধান্ত জানিয়ে ছিলেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

যদিও বার্সা আগেই স্পষ্ট করেছে, এই মুহূর্তে নিজেদের ইতিহাসের সেরা খেলোয়াড়কে বিক্রি করার কোনওই ইচ্ছা নেই তাদের। মেসিকে রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা করছে তারা। তবে ছয় বারের ব্যালন ডি অ’র জয়ীর সব শেষ কার্যক্রমগুলো দেখে মনে হচ্ছে দল পরিবর্তন করতে খুব সচেতনতার সঙ্গে পদক্ষেপ নিচ্ছেন তিনি।

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।