যুক্তরাষ্ট্রের টেক্সাসে বন্দুকধারীর গুলিতে ৫ জন নিহত


Published: 2019-09-01 19:16:37 BdST, Updated: 2019-09-16 21:07:14 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে বন্দুকধারীর এলোপাথারি গুলিতে ৫ জন নিহত এবং ২১ জন আহত হয়েছে। দেশটির পুলিশ এ কথা জানায়। ওদেসা পুলিশ প্রধান মাইকেল গর্কি সাংবাদিকদের জানান, গুলিতে ঘটনাস্থলেই ৫ জন নিহত এবং ২১ আহত হন। একটি ট্রাফিক স্টপে এই গোলাগুলিতে ৩ পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

সন্দেহভাজন হামলাকারী পুলিশের সঙ্গে গুলি বিনিময়ে নিহত হয়েছে। ধারণা করা হয় হামলাকারী দুইজন। ওদেসা থেকে ৩০০ মাইল পশ্চিমে টেক্সাস সিটির এলপাসোতে বন্দুকধারীর গুলিতে ২২ জন নিহত হওয়ার এক মাসেরও কম সময়ের মধ্যে এই বন্দুক হামলার ঘটনা ঘটলো।

পুলিশ জানায়, সন্দেহভাজন হামলাকারী ইউএস মেইল পরিবহনকারী একটি ট্রাক ছিনিয়ে নেয় এবং লোকদের রাস্তায় দাঁড়াতে নির্দেশ দেয়, এরপর সে গুলি চালায়। ওদেসা ও মিডল্যান্ডের আন্তরাজ্য সংযোগ মহাসড়ক ২০’এ এই হামলায় গাড়িগুলোতে ক্ষত সৃষ্টি হয়েছে।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইটে জানান, এটর্নি জেনারেল বিল বার তাকে ঘটনা সম্পর্কে অবহিত করেছেন। ট্রাম্প বলেছেন, এফবিআই এবং আইন শৃংঙ্খলা বাহিনী ঘটনার তদন্ত ও নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।

মিডিয়ার খবরে বলা হয়, ঘটনাস্থল থেকে পেট্রিক ক্রুসিয়াস নামে ২১ বছর বয়সী এক হোয়াইট টেক্সানকে আটক করা হয়েছে। ওই ব্যক্তি পুলিশকে বলেছে,ম্যাক্সিকানদের লক্ষ্য করে গুলি চালানো হয়েছে।

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।