লিবিয়ায় বিমান হামলা: ৫ বাংলাদেশির মৃত্যু


Published: 2019-11-18 23:07:29 BdST, Updated: 2019-12-09 19:42:52 BdST

লাইভ প্রতিবেদকঃ আফ্রিকার দেশ লিবিয়ার রাজধানী ত্রিপোলির একটি বিস্কুট তৈরির কারখানাতে বিমান হামলার ঘটনা ঘটলে অন্তত ৭ জন নিহতের ঘটনা ঘটে। যাদের মধ্যে ৫ জনই ছিলো বাংলাদেশি নাগরিক। এছাড়াও আরও ১৫ জন আহত হয়েছেন।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা বিভিন্ন বার্তা সংস্থাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তুরস্কের রাষ্ট্রায়ত্ত্ব বার্তা সংস্থা আনাদোলুর প্রতিবেদনে বলা হয়েছে, আমিরাত এই ড্রোন হামলাটি ঘটিয়েছে।

ভয়েস অব আমেরিকার এক অনলাইন প্রতিবেদনে লিবিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে বলা হয়েছে, আজ রাজধানী ত্রিপোলির অদূরে অবস্থিত ওয়াদি আল-রাবি নামক এলাকায়
এই বিমান হামলাটি চালানো হয়। সেখানে কয়েক মাস যাবৎ এই সংঘর্ষ ঘটে চলেছে।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র মালেক মেরসেট মার্কিন বার্তা সংস্থা অ্যাসোসিয়েট প্রেসকে জানান, ‘রাজধানী ত্রিপোলিতে একটি বিস্কুট তৈরির কারখানায় বিমান হামলার ঘটনা ঘটে। যেখানে নিহত সাতজনের মধ্যে পাঁচজনই বাংলাদেশি ও দুজন লিবিয়ার নাগরিক। তারা শ্রমিক হিসেবে কারাখানাটিতে কাজ করছিলেন।’

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।