''যে মেয়েদের মেরে ফেলা উচিত''


Published: 2019-12-15 03:03:36 BdST, Updated: 2020-08-04 06:11:20 BdST

লাইভ ডেস্কঃ ছোট পোশাক পরে রাস্তায় বের হওয়া মেয়েদের মেরে ফেলা উচিত। এদের কারণেই ধর্ষণের মতো ভয়াবহ ব্যাধি ছড়াচ্ছে চারদিকে। না হয় তাদের মানসিকতা পরিবর্তন করা দরকার। ভারতের নয়াদিল্লির গুরুগ্রাম শহরের এক পুলিশ কর্মকর্তা এসব কথা বলেছেন। খবর ভারতীয় গণমাধ্যম আজকালের।

তিনি বলেন, বাবা-মারা এসব মেয়েকে মেরে ফেলুন কিংবা অন্যদেরকে তাদের মেরে ফেলার দায়িত্ব দিন। আমার বিশ্বাস মেয়েদের ইচ্ছাতেই ধর্ষণ বা গণধর্ষণের ঘটনা ঘটে।

কোনও পুরুষই রাক্ষস নয় উল্লেখ করে তিনি বলেন, ছোট পোশাক পরা মেয়েদের বাবা-মারা সঠিক শিক্ষা দিতে পারেননি। কী ধরনের পোশাক পরতে হবে সেটিও শেখাননি।

এসব মেয়ের পড়াশুনা, খাওয়া, ঘুমের নির্দিষ্ট কোনও সময় নেই। অপরাধকে তারাই ডেকে নিয়ে আসেন। পরে তারা বলেন পুলিশের সামনে এই ঘটনা ঘটেছে।

এই পুলিশ কর্মকর্তা বলেন, এই ধরনের ঘটনা দেখলে হাততালি দিতে ইচ্ছে করে। পরিস্থিতি খুব খারাপ। আমরা ঠাণ্ডা মাথায় কাজ করতে চাই।

অথচ এসব মেয়ে প্রচণ্ড উগ্র। ‌কিছুদিন আগে আমি হুদা সিটি সেন্টারে এক মেয়ের পোশাক দেখে চমকে যাই। তার কোমরের নিচে কোনও পোশাক ছিল না। ওপরের পোশাকটি ছিল ছেড়া।

এই মেয়ের বুকে দুটো ট্যাটু ছিল জানিয়ে তিনি বলেন, এগুলো কী ধরনের পোশাক?‌ তার বুক দেখা যাচ্ছিল। এই ধরনের মেয়েকে পরিবারের সদস্যদেরই মেরে ফেলা উচিত।‌

তিনি আরও বলেন আমরা এধরনের কোন কোন মেয়ের মুখ দেখতে চাই না। এই বেড়াজাল থেকে বেরিয়ে আসতে হবে।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।