ইরানে আরও দেড় শতাধিক মৃত্যু, মোট ৩৬০৩ জন


Published: 2020-04-05 18:31:51 BdST, Updated: 2020-05-29 09:21:07 BdST

লাইভ প্রতিবেদকঃ প্রাণঘাতি করোনাভাইরাসে সংক্রমিত আক্রান্ত হয়ে ইরানে আরও ১৫১ জনের মৃত্যু হয়েছে। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র কিয়ানুশ জাহানপুর করোনা নিয়ে রাষ্ট্রায়ত্ত টেলিভিশনে দেওয়া নিয়মিত প্রেস ব্রিফিংয়ে আজ এই তথ্য প্রকাশ করা হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র কিয়ানুশ জাহানপুর বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও দেড় শতাধিক মানুষের মৃত্যুর মধ্যে দিয়ে ইরানে নোভেল করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৬০৩ জনে। ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত প্রায় ২৫’শ। মুখপাত্র জাহানপুরের দেওয়া তথ্যমতে, ইরানে এখন পর্যন্ত করোনাভাইরাস পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়েছে ৫৮ হাজার ২২৬ জনকে।

তিনি আরও জানান, করোনায় আক্রান্তদের মধ্যে ২২ হাজার ১১ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। অপরদিকে ৪ হাজার ৫৭ জনের অবস্থা আশঙ্কাজনক। তবে ইরান সরকার করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা নিয়ে তথ্য গোপন করছে বলেও অভিযোগ উঠেছে।

ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।