হাসপাতাল থেকে পালালেন করোনা রোগী


Published: 2020-04-07 15:00:07 BdST, Updated: 2020-05-29 17:23:58 BdST

লাইডেস্কঃ সারা বিশ্বে প্রতিদিন করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা লাফ দিয়ে বাড়ছে। এমন পরিস্থিতিতে কাপড়কে রশি বানিয়ে হাসপাতাল থেকে পালিয়েছেন এক করোনাভাইরাস রোগী। ৬০ বছর বয়সী ওই রোগী ভারতের তাবলিগ জামাতের একজন সদস্য। জানা যায়, তিনি দিল্লির মারকাজ নিজামুদ্দিন মসজিদের জমায়েতে অংশ নিয়েছিলেন। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে এমন তথ্য জানা গেছে।

সোমবার দিনগত রাতে উত্তর প্রদেশের একটি সরকারি হাসপাতাল থেকে তিনি পালিয়ে গেছেন। আইসোলেশন ওয়ার্ডের জানালার শার্সি ভেঙে নিজের পোশাক দিয়ে দড়ি বানিয়ে ফ্লোর বেয়ে নিচে নেমে তিনি পালিয়ে যান। শুক্রবার বাগপাত এলাকার একটি কমিউনিটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল।

জানা গেছে, দিল্লির তাবলিগ জামায়াতের জমায়েতে অংশ নেয়া নেপাল থেকে আসা ১৭ জনের একটি গ্রুপের অংশ হিসেবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পলাতক ওই রোগীর তল্লাশি চলছে। রোগীর ব্যবহার ভালো ছিল বলে জানিয়েছেন চিকিৎসক।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।