ঘুষ দিলেও নিজেকে নির্দোষ দাবি করেছেন এমপি পাপুল


Published: 2020-07-02 15:20:21 BdST, Updated: 2020-08-08 11:56:45 BdST

লাইভ ডেস্কঃ “আমি নির্দোষ...কিন্তু কর্মকর্তারা নির্দোষ নয়”। মানব পাচারের অভিযোগে কুয়েতে গ্রেপ্তার বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য শহীদুল ইসলাম পাপুল দেশটির পাবলিক প্রসিকিউটরের তদন্তের সময় এমনটাই দাবি করেছেন বলে আরব টাইমসে খবর।

এদিকে পাবলিক প্রসিকিউটরের অফিস মনে করে এই অবৈধ প্রক্রিয়ার সঙ্গে জড়িত সবার দায়বদ্ধতা নিশ্চিত করার জন্য মামলাটি ফৌজদারি আদালতে প্রেরণ করা উচিত।

পাপুল পাবলিক প্রসিকিউটরকে জানিয়েছেন, কুয়েতে তার কোম্পানিতে ৯ হাজার মানুষ কাজ করে। কুয়েতে কাজ করার জন্য তার একটি বৈধ আদেশ আছে।

পাপুল বলেছেন, আমি যে কাজ করেছি সেটির সফলতা নিয়ে কেউ কোনো অভিযোগ করতে পারবে না। কিন্তু কুয়েতের কিছু কর্মকর্তা আমার কাজ আটকে দেওয়ার চেষ্টা করেছিল। তাদের ঠেকানোর জন্যই আমি ঘুষ দিয়েছি।

তিনি জানিয়েছেন, তার কোম্পানিতে যে ধরনের ইকুইপমেন্ট আছে সেটি আর কোনো কোম্পানির কাছে নেই। তিনি গুণগতমান সম্পন্ন সেবা দিয়েছেন। কিন্তু সমস্যা হচ্ছে কুয়েতের কিছু কর্মকর্তা।

প্রসিকিউটর অফিসের একটি সূত্র জানিয়েছে, এর সঙ্গে অনেক ব্যক্তি জড়িত। এদের সবার দায়বদ্ধতা নিশ্চিত করার জন্য অনেক সময়ের প্রয়োজন।

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।