করোনায় আক্রান্ত হয়েছিলেন ট্রাম্পের ছেলেও


Published: 2020-10-15 13:29:37 BdST, Updated: 2020-12-02 17:54:19 BdST

লাইভ ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ব্যারনও করোনায় আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। তবে বর্তমানে করোনা নেগেটিভ ১৪ বছর বয়সী ব্যারন।

বুধবার দেয়া বক্তব্যে তিনি আরও বলেন, পরবর্তী পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। মেলানিয়া ট্রাম্প জানান, ব্যারন এখন সুস্থ আছে। তার আর কোনও উপসর্গ দেখা যায়নি।

এদিকে আইওয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনী সমাবেশে ব্যারনের করোনা সংক্রমণ নিয়ে কথা বলেছেন ট্রাম্প। তিনি বলেন, অল্প সময়ের জন্য ব্যারনের করোনা হয়েছিল। তবে সে বয়সে তরুণ এবং তার রোগ প্রতিরোধ ক্ষমতা অনেক শক্তিশালী। ফলে তার করোনার সঙ্গে লড়াইয়ের শক্তি রয়েছে।

ব্যারনের সুস্থতার কথা উল্লেখ করে ট্রাম্প বলেন, লোকজন আক্রান্ত হচ্ছে, আবার সুস্থও হয়ে উঠছে। তাই যুক্তরাষ্ট্রের স্কুলগুলো যত দ্রুত সম্ভব খুলে দেওয়া উচিত।

এর আগে গত ২ অক্টোবর প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের করোনা সংক্রমণের খবর সামনে আসে। এরপর তিন দিন ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে চিকিৎসা শেষে হোয়াইট হাউসে ফেরেন ট্রাম্প।

ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।