জার্মানিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু


Published: 2020-11-23 12:13:37 BdST, Updated: 2021-01-16 00:31:02 BdST

লাইভ ডেস্কঃ জার্মানিতে সড়ক দুর্ঘটনায় সিফাতুল ইসলাম সিফাত (২৫) নামে বাংলাদেশি এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গত শুক্রবার স্থানীয় সময় রাতে দেশটির সাক্সেন এ্যানহ্যাল্ট প্রদেশের হালেতে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, আরও তিন সহকর্মীর সঙ্গে কর্মস্থল থেকে গাড়িতে করে বাসায় ফিরছিলেন সিফাত। তাদের বহনকারী গাড়িটি স্টার পার্ক এলাকায় পৌঁছালে আরেকটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে রিফাতদের বহনকারী গাড়িটির ছাদ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান রিফাত। গুরুতর আহতাবস্থায় আরও দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার কারণ জানতে তদন্ত চলছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

সিফাত নোর্ডহাউসেন ইউনিভার্সিটি অব অ্যাপ্লায়েড সায়েন্সে রিনুয়েবল এনার্জি সিস্টেম বিষয়ে স্নাতকোত্তর পড়ছিলেন। তার বাড়ি ঢাকার বাসাবোয়, বাবার নাম আব্দুল মতিন।

জার্মানিতে সিফাতের সহপাঠী সামিউল ইসলাম জানান, উচ্চতর ডিগ্রি নিতে ২০১৯ সালে জার্মানি এসেছিলেন সিফাত। তাকে হারিয়ে শোকে বিহ্বল জার্মানি প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থীরা।

ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।