ব্রাজিলে বাস-ট্রাক সংঘর্ষে ৪১ শ্রমিক নিহত


Published: 2020-11-26 13:31:38 BdST, Updated: 2021-01-24 17:16:13 BdST

লাইভ ডেস্কঃ ব্রাজিলের দক্ষিণ-পূর্বাঞ্চলে সাওপাওলোতে বাস-ট্রাক সংঘর্ষে কমপক্ষে ৪১ জনের মৃত্যু হয়েছে। প্রাদেশিক পুলিশ জানিয়েছে, নিহতরা সবাই গার্মেন্ট শ্রমিক ছিলেন।

গতকাল স্থানীয় সময় বুধবার ব্রাজিলের পূর্ব-দক্ষিণাঞ্চলের তানগুয়াই শহর থেকে ৩৫০ কিলোমিটার দূরে এই ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এ খবর জানিয়েছে সংবাদ মাধ্যম আল জাজিরা।

উদ্ধার করতে গিয়ে ফায়ার সার্ভিস জানিয়েছে, ঘটনাস্থলেই ৩৭ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে বেশ কয়েকজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, একটি গার্মেন্টসের ৫৩ জন শ্রমিক নিয়ে বাসটি যাচ্ছিল। বাসটির সঙ্গে সামনে থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। টিভি ফুটেজে দেখা গেছে, ভাঙা কাচের গুঁড়ি, দুই গাড়ির বিভিন্ন অংশ রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে আছে।

সাও পাওলোর গভর্নর জোয়াও দোরিয়া এক সংবাদ সম্মেলনে জানান, দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এ নিয়ে তদন্ত চলছে। সূত্র : এপি, আল জাজিরা

ঢাকা, ২৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।