খাবারের মান নির্ণয়ে হঠাৎ ক্যাফেটেরিয়াতে ইবি ট্রেজারার


Published: 2019-07-22 19:52:18 BdST, Updated: 2019-08-25 21:58:47 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার খাবারের মান দেখতে হঠাৎ উপস্থিত হন ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। সেখানে খাবাররত অবস্থায় শিক্ষার্থীদের কাছে খাবারের মান ও মূল্য সম্পর্কে খোঁজখবর নেন।

এসময় ক্যাফেটেরিয়া নিয়ে শিক্ষার্থীরা বিভিন্ন অভিযোগ করলে তিনি সংশ্লিষ্টদের তাৎক্ষণিক সমাধানের নির্দেশ দেন। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি ক্যাফেটেরিয়ার খাবারের মান ও বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামের সংস্কার কাজ পরিদর্শন করেন। একইসাথে অডিটোরিয়ামের চলমান সংস্কার কাজও পরিদর্শন করেন।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, বেগম খালেদা জিয়া হল প্রভোস্ট প্রফেসর অশোক কুমার চক্রবর্তী, ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন প্রফেসর অরবিন্দ সাহা, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুল ও টিএসসিসি’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ সেলিম তোহা বলেন, ‘ক্যাফেটেরিয়ার সার্বিক বিষয় পরিদর্শন করলাম। একইসাথে টিএসটিসিসির মিলনায়তনের কিছু কাজের তদারকি করেছি। যে সমস্যাগুলো রয়েছে সেগুলো সমাধান করতে পরামর্শ দিয়েছি।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. তপন কুমার জোদ্দার সংশ্লিষ্ট হলের ডাইনিং পরিদর্শন করেন। এসময় উপস্থিত শিক্ষার্থীরা খাবারের মান নিয়ে এবং অপরিচ্ছন্নতার বিষয়টি জানালে তিনি সমাধানের আশ্বাস দেন।

তিনি আরো জানান, ইতোমধ্যে ডাইনিং সংস্কার করা হয়েছে। একইসাথে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়াও সম্প্রতি বেশকিছু প্রয়োজনীয় আসবাবপত্র কেনা হয়েছে। ছাত্রদের হলের ডাইনিংয়ের উপর নির্ভরশীল করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।


ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।