সহপাঠীকে ধর্ষণ, হাজতেই বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের বৌভাত!


Published: 2019-08-16 21:26:21 BdST, Updated: 2019-09-21 08:27:09 BdST

খুলনা লাইভ: সহপাঠীকে ধর্ষণের পর থানা-হাজতে বসেই নিজের বৌভাতের খাবার খেতে হয়েছে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে। তাকে সেখানে রেখেই বৌভাতের অনুষ্ঠান করতে হয়েছে। আলোচিত বিতর্কিত ওই লম্পট বরের নাম শিঞ্জন রায়। সহপাঠীকে ধর্ষণের অভিযোগে তিনি এখন কারাগারে রয়েছেন। নিজের বৌভাতে থাকতে পারেননি তিনি। শিঞ্জন খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্র ও খুলনার কর কমিশনার প্রশান্ত রায়ের ছেলে।

জানা গেছে, ধর্ষণের অভিযোগে খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্রী বাদী হয়ে শুক্রবার সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ মামলায় আসামি শিঞ্জন রায়কে গ্রেফতার করে।

এদিকে বর শিঞ্জন রায়কে ছাড়াই শিববাড়ি এলাকার একটি অভিজাত হোটেলে হয়েছে বৌ-ভাতের অনুষ্ঠান। সেখান থেকেই খাবার পাঠানো হয় সোনাডাঙ্গা থানা হাজতে থাকা শিঞ্জনকে।

এর আগে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবি'র ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার রাতে খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) গ্রেফতার করে পুলিশ।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।