লিভটুগেদারে অন্ত:সত্ত্বা বিশ্ববিদ্যালয় ছাত্রী, অন্যত্র বিয়ে বয়ফ্রেন্ডের!


Published: 2019-08-17 12:09:18 BdST, Updated: 2019-09-21 09:05:01 BdST

খুলনা লাইভ : বেসরকারি বিশ্ববিদ্যালয়ে একসঙ্গে পড়াশোনার সুবাদে তাদের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক হয়। একসময় তারা বাসা ভাড়া করে একসঙ্গে (লিভ টুগেদার) থাকতে শুরু করেন। খুলনা নগরীর নর্থ ও‌য়েস্টার্ন ইউ‌নিভার্সিটির ওই দুই শিক্ষার্থীর ভালোবাসার সম্পর্ক ধীরে ধীরে আরও গভীর হতে শুরু করে। বাসার বাইরেও তাদের বিভিন্ন স্থানে ডেটিং হয়েছে। এই সময়টাতে নানা প্রলোভনে ওই ছাত্রীর সঙ্গে ইচ্ছার বিরুদ্ধে গভীর সম্পর্কে মিলিত হয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্র প্রভাবশালী কর কমিশনারের ছেলে শিঞ্জন রায়। একপর্যায়ে অন্ত:সত্ত্বা হয়ে পড়েন এলএলবির ওই ছাত্রী। বিশ্ববিদ্যালয় ছাত্রের ওই অপকর্মকে তিনি মেনে নিতে পারেননি। প্রতারক বয়ফ্রেন্ডের বিরুদ্ধে তিনি ধর্ষণের অভিযোগ তুলেছেন। জানিয়েছেন শিঞ্জন রায় তার সঙ্গে প্রতারণা করেছেন। শুধু তাই নয় ওই প্রতারক ওই বয়ফ্রেন্ড অন্য এক ছাত্রীকে বিয়ে করেছেন। বৌভাতের অনুষ্ঠানের আগে বিষয়টি টের পান বিশ্ববিদ্যালয়ের ওই প্রতারিত ছাত্রী। যতক্ষণে তিনি প্রতিবাদমুখর হয়ে উঠেছেন ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। বিষয়টি পুলিশকে অবহিত করায় বৃহস্পতিবার রাতে সোনাডাঙ্গা ম‌ডেল থানা পু‌লিশ খুলনা নগরীর বয়রা এলাকা থেকে শিঞ্জন রায়কে আটক ক‌রে‌।

জানা গেছে, অ‌ভিযুক্ত শিঞ্জন রায়ও একই ‌বিশ্ব‌বিদ্যাল‌য়ের ছাত্র। ধর্ষণের শিকার ওই ছাত্রী ৬ মা‌সের অন্ত:স্বত্বা ব‌লে জানা গে‌ছে। তিনি বা‌গেরহাট জেলার মো‌রেলগঞ্জ উপজেলার বাসিন্দা। নগরীর সোনাডাঙ্গা থানা সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থেকে সে পড়াশোনা ক‌রতেন। দীর্ঘ এক বছরের সম্পর্ক থাকলেও শিঞ্জন তাকে বিয়ে না করে বুধবার অন্য মেয়েকে বিয়ে করেন। এদিকে শুক্রবার বিশ্ববিদ্যালয়ের প্রতারিত ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে নেওয়া হয়েছে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী বলেন, নগরীর সোনাডাঙ্গায় নর্থ ও‌য়েস্টার্ন ইউ‌নিভার্সিটির এলএল‌বিতে তি‌নি ও শিঞ্জন রায় একসঙ্গে পড়াশোনা করেন। এক বছর আ‌গে কর ক‌মিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায় তা‌কে প্রে‌মের প্রস্তাব দেয়। এরপর বি‌য়ে করার কথা ব‌লে তার ভাড়া বাসাসহ বি‌ভিন্ন স্থা‌নে নিয়ে ধর্ষণ ক‌রে। তিনি বর্তমা‌নে ৬ মাসের অন্ত:স্বত্বা।

এ‌দি‌কে কর ক‌মিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলেকে অন্যত্র বি‌য়ে‌ দেয়ার খবরে ওই ছাত্রী বৃহস্প‌তিবার রাত ১০টার দি‌কে নগরীর মুজগুন্নী আবা‌সি‌কের ১৬নম্বর রো‌ডে গি‌য়ে শিঞ্জন রায়ের দেখা পান। এসময় তার বি‌য়ের ব্যাপা‌রে জিজ্ঞাসা করলে শিঞ্জন রায় তা‌কে সেখান থে‌কে ‌জোর ক‌রে ইজিবাই‌কে তুলে দি‌তে গে‌লে স্থানীয়দের নজ‌রে আ‌সে। পরে বিষয়‌টি পুলি‌শের কাছে খবর গে‌লে তাদের দু’জন‌কেই সোনাডাঙ্গা ম‌ডেল থানায় নি‌য়ে আ‌সা হয়।
শিঞ্জন রায় থানা হাজতে আটক থাকা অবস্থায় তার অনুপস্থিতিতেই একটি অভিজাত হোটেলে তার বৌভাতের অনুষ্ঠান করা হয়।

সোনাডাঙ্গা ম‌ডেল থানার ওসি মোঃ মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।