ইবির আইন প্রশাসকের নব দ্বায়িত্বে প্রফেসর জহুরুল


Published: 2019-09-03 20:53:30 BdST, Updated: 2019-09-22 15:52:49 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন আইন প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়েছেন আইন বিভাগের সাবেক সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক আইন প্রশাসক আইন ও শরীয়াহ অনুষদের ডিন প্রফেসর ড. রেবা মন্ডলের দায়িত্বের মেয়াদ শেষ হওয়া পর বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ পদে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল এবিষয়ে জানান, ড. রেবা মন্ডল সম্প্রতি এ দায়িত্ব থেকে অব্যহতি চেয়ে প্রশাসন বরাবর একটি আবেদন করেন। এ আবেদনের প্রেক্ষিতে গতকাল সোমবার তার স্থলে আগামী ১ বছরের জন্য আইন প্রশাসক হিসেবে প্রফেসর ড. মোহাম্মদ জহুরুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়।

প্রফেসর ড. জহুরুল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের আইন প্রশাসক হিসেবে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আইনগত সার্বিক পরামর্শ ও সহযোগিতা দিয়ে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যেতে চাই। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগীতা কামনা করছি।’

উল্লেখ্য, এর আগেও প্রফেসর ড. জহুরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম আইন প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের সাবেক ডিন ও আইন বিভাগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি কুষ্টিয়ার রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত আছেন।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।