আবরার স্বরণে ইবি ছাত্রলীগের শোক র‌্যালি


Published: 2019-10-10 18:42:36 BdST, Updated: 2019-11-13 10:00:55 BdST

ইবি লাইভঃ ছাত্রলীগ নেতা-কর্মীদের হাতে নৃশংসভাবে খুন হওয়া বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের স্বরণে শোক র‌্যালি করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের একাংশের কর্মীরা।

বৃহস্পতিবার দুপুর ২ টায় দলীয় টেন্ট থেকে র‌্যালিটি বের হয়। সংগঠন সূত্রে, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আবরার ফাহাদের স্বরণে দুপুর দুইটায় র‌্যালি বের করে শাখা ছাত্রলীগের কর্মীরা।

শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ ও সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দীকি আরাফাতের নেতৃত্বে র‌্যালিটি দলীয় টেন্ট থেকে শুরু হয়। পরে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে আবার দলীয় টেন্টে এসে র‌্যলিটি শেষ হয়।

এসময় ছাত্রলীগ নেতা আল আমিন জোয়াদ্দার, মাহিদুল, শাহজালাল সোহাগ, রাব্বি, সাগর, সোহেল রানাসহ প্রায় ৩ শতাধিক নেতা-কর্মী র‌্যলিতে অংশ নেয়। তবে এসময় শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে দেখা যায়নি।

পরে এক সংক্ষিপ্ত বক্তব্যে নেতারা বলেন, ‘আবরার হত্যাকান্ডে আমরা ইবি ছাত্রলীগ গভীরভাবে উদ্বিগ্ন। এমন ন্যাক্কারজনক ঘটনা ছাত্রলীগের কোন কর্র্মী ঘটাতে পারেনা। আমরা এ ঘটনার সুষ্টু তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।’

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.ম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।