ইবি কর্মকর্তার মৃত্যুতে প্রশাসনের শোক, জানাযা সম্পন্ন


Published: 2019-10-21 16:53:58 BdST, Updated: 2019-11-22 15:38:26 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার মানজারে আলম মিরুর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পৃথক বার্তায় শোক প্রকাশ করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ।

শোক বার্তায় তারা উপ-রেজিস্ট্রার মানজারে আলম মিরু’র অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন।

মরহুম মিরু কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার রাত সাড়ে ৯ টায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

সোমবার সকাল ১১টায় ক্যাম্পাসের সামাজিক বিজ্ঞান অনুষদের পাশে আমবাগানে তার প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ভিসিসহ বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

বাদ আছর কুষ্টিয়ার কমলাপুর নিজ গ্রামে দ্বিতীয় জানাযা শেষে স্থানীয় কবরস্থানে মরহুমকে দাফন করা হবে।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।