যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি


Published: 2019-12-06 03:47:51 BdST, Updated: 2020-09-22 00:26:14 BdST

যবিপ্রবি লাইভঃ ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিটের ২য় মেয়াদের কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত কমিটির কো-অর্ডিনেটর হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. তানজিম হাসান এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম কো-অর্ডিনেটর (মেয়ে) হিসেবে জয়ী হন একই বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া আক্তার স্বর্ণা এবং যুগ্ম কো-অর্ডিনেটর(ছেলে) হিসেবে এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. আল জুবায়ের রনি।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলে দুপুর ১২ টা পর্যন্ত। ভোট গ্রহণে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ইয়ুথ এন্ডিং হাঙ্গর বাংলাদেশের যশোর রিজিওনের কো-অর্ডিনেটর ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাথী হালদার। ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার ফলাফলে প্রকাশ করেন।

ফলাফলে কো-অর্ডিনেটর হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন মো. তানজিম হাসান। নির্বাচনে মো. তানজিম হাসান পান ১৪ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী একাউন্টিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাকিব জাওয়াদ সৌম্য পান মাত্র ০৬ ভোট। তবে যুগ্ম কো-অর্ডিনেটর হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া আক্তার স্বর্ণা এবং এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. আল জুবায়ের রনি।

নতুন কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- পাঠচক্র সম্পাদক ইংরেজি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আফসানা জামান সিম্মি, কর্মশালা সম্পাদক ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আকাশ সাহা, ছাত্র উন্নয়ন সম্পাদক পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী প্রজ্ঞা চৌধুরী, প্রতিযোগিতা সম্পাদক ইংরেজি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ইশরাত জাহান,

অর্থ সম্পাদক পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী শাহিদা পারভীন, সংগঠন ও দপ্তর সম্পাদক ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান তপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক গণিত বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মনিরুল ইসলাম আকাশ, বিজ্ঞান সম্পাদক পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রিপন শর্মা, দিবস উদযাপন সম্পাদক একই বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রাহামনি খাতুন।

উল্লেখ্য, আজকের নির্বাচনে ২০ জন ভোটারের সুষ্ঠু ভোটে নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনের ফলাফল ঘোষণার পর নবনির্বাচিত কমিটির সকল সদস্যদের ফুল এবং মিষ্টিমুখের মাধ্যমে শুভেচ্ছা জানায় বিগত কমিটির কো অর্ডিনেটর পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নাজনিন সুলতানা।

এ সময় নবনির্বাচিত কমিটির কো অর্ডিনেটর মো. তানজিম হাসান বলেন, “আমরা সুগঠিত ভাবে কাজ করে আমাদের সংগঠনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো”।

উল্লেখ্য যে, ২০১৮ সালের ২৪ নভেম্বর থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সংগঠনটির যাত্রা শুরু হয়।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।