ইবি বঙ্গবন্ধু পরিষদের একাংশের নির্বাচন ১১ মার্চ


Published: 2020-02-25 22:22:07 BdST, Updated: 2020-03-30 12:12:01 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পেশাজীবী সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদের’ একাংশ নির্বাচনী তফসিল ঘোষণা করেছে। মঙ্গলবার পরিষদের প্রেরিত এক সংবাদ বার্তায় এ তথ্য জানানো হয়।

তফসিল অনুযায়ী আগামী ১১ মার্চ নির্বাচনের তারিখ নির্ধারিত হয়েছে। ওই দিন মমতাজ ভবনে সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোটগ্রহণ চলবে। একই দিনে ভোট গননা শেষে ফল ঘোষণা করা হবে।

জানা যায়, নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য নির্ধারিত ফরমের মূল্য তিন হাজার টাকা। আগ্রহী প্রার্থীদের আগামী ২ মার্চ মনোনয়ন পত্র গ্রহণ ও ৩ মার্চ বিকেল ৪ টার মধ্যে মনোনয়ন পত্র জমা দিতে বলা হয়েছে। আগামী ৪ মার্চ প্রার্থীরা মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবে। একই দিনে বিকেল ৩ টায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

উল্লেখ্য, এর আগে কেন্দ্র থেকে বিশ্ববিদ্যালয়ের জন্য বঙ্গবন্ধুু পরিষদের কমিটি ঘোষণা করে। এর প্রেক্ষিতে পরিষদের একাংশ নির্বাচন কমিশন গঠন করে। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব দেওয়া হয় হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. কাজী আখতার হোসেনকে।

অন্য দুই নির্বাচন কমিশনার হলেন বাংলা বিভাগের প্রফেসর ড. রবিউল ইসলাম এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. শেখ শাহীনূর রহমান।

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।