ত্রৈমাসিক ইসলামী বিশ্ববিদ্যালয় বার্তার প্রকাশনা উৎসব


Published: 2020-03-16 16:03:40 BdST, Updated: 2020-03-29 20:40:03 BdST

ইবি লাইভঃ ত্রৈমাসিক ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বার্তার মোড়ক উম্মোচন করা হয়েছে। সোমবার ভিসির কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে এ বার্তার মোড়ক উম্মোচন করেন বার্তার প্রধান পৃষ্ঠপোষক ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।

এসময় ত্রৈমাসিক এই বার্তা সম্পাদনা পরিষদের সম্পাদক মন্ডলীর সভাপতি ও ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অন্য দুই পৃষ্ঠপোষক প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. সেলিম তোহা।

জনসংযোগ অফিসের উপ-পরিচালক বার্তার সম্পাদক ও সদস্য-সচিব আতাউল হকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে ভিসি বলেন, ত্রৈমাসিক ইসলামী বিশ্ববিদ্যালয় বার্তাটি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের স্মারক গ্রন্থ। প্রকাশিত এ বার্তা পড়লে জানা যাবে, ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষা, সংস্কৃতি, গবেষনা, খেলাধুলা ও অবকাঠামোগত উন্নয়নে কতদূর এগিয়ে গেছে। আমাদের দায়িত্ব হলো স্বচ্ছতা, জবাবদিহিতার মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়কে পরিচালনা করা।

ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।