ইবি: বঙ্গবন্ধু পরিষদ অফিসার ইউনিট নতুন কমিটি


Published: 2020-03-16 21:44:58 BdST, Updated: 2020-03-29 21:33:26 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু পরিষদ অফিসার ইউনিটের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান সভাপতি ও সহকারী রেজিস্ট্রার শাহানুর আলম কেরামত সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে। সোমবার সংগঠনটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১০১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সাইফুল আলম, মনিরুল ইসলাম, আনোয়ার হোসেন স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ও জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান, কোষাধ্যক্ষ রুহুল আমীন বিশ্বাস, প্রচার সম্পাদক তারেক মাহমুদ হোসেন।

দপ্তর সম্পাদক শফিউল ইসলাম খান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম ঝন্টু, আন্তর্জাতিক সম্পাদক রোজদার আলী রূপম, মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা, সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন হিরক, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম ডাবলু, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক বকুল হোসেন ও ধর্ম বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী প্রমূখ।

এ বিষয়ে বঙ্গবন্ধু পরিষদ অফিসার ইউনিটের নতুন সভাপতি আব্দুল হান্নান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে যাতে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হয় এ লক্ষমাত্রা নিয়ে বঙ্গবন্ধু পরিষদ অফিসার ইউনিট কাজ করে যাবে।’

ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।