অধ্যাপক জামিলুর রেজার মৃত্যুতে যবিপ্রবি ভিসির শোক


Published: 2020-04-29 22:16:17 BdST, Updated: 2020-05-31 04:20:23 BdST

যবিপ্রবি লাইভ: দেশের খ্যাতিমান প্রকৌশলী জাতীয় অধ্যাপক, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরীর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

মঙ্গলবার ভোররাতে অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর।

এক শোক বার্তায় অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, স্বাধীনতার পর এ দেশে যত বড় বড় ভৌত অবকাঠামো তৈরি হয়েছে, তার প্রায় প্রতিটির সঙ্গেই অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী কোনো না কোনোভাবে জড়িত ছিলেন।

তিনি এ দেশের স্বপ্নের পদ্মা সেতুর বিশাল কর্মযজ্ঞের সঙ্গেও নিবিড়ভাবে জড়িত ছিলেন। তাঁর মৃত্যুতে জাতি একজন আলোর বাতিঘরকে হারালো। জাতির এ ক্ষতি কখনো পূরণ হওয়ার নয়।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।