ইবিতে অভূতপূর্ব উন্নয়ন সাধনে শিক্ষক সমিতির ধন্যবাদ জ্ঞাপন


Published: 2020-07-04 11:36:42 BdST, Updated: 2020-08-04 10:53:59 BdST

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রশাসনের সফল অগ্রগতিতে সন্তুষ্টু হয়ে ধন্যবাদ জ্ঞাপন করেছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। এই প্রথম কোন প্রশাসনের মেয়াদের শেষের প্রাক্কালে ধন্যবাদ জ্ঞাপন করলো ইবি শিক্ষক সমিতি।

গত বৃহস্পতিবার সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন স্বাক্ষরিত এক ধন্যবাদ পত্রে এ ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে বলে জানা গেছে।

ধন্যবাদ পত্র সূত্রে জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসন চলতি বছরের ২০ আগস্ট ৪ বছর মেয়াদ পূর্ণ করতে যাচ্ছে। বিগত ৪ বছরে একটি সুদক্ষ নেতৃত্বের অধীনে প্রশংসাযোগ্য কৃতিত্বের সঙ্গে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিচালিত হয়েছে।

এই মেয়াদকালে প্রশাসনিক-একাডেমিক স্তর থেকে শুরু করে আর্থিক ও অবকাঠামোগত পর্যায়ে শৃঙ্খলাপ্রতিষ্ঠাসহ যে অভূতপূর্ব উন্নতি সাধিত হয়েছে, তার জন্য কর্তৃপক্ষ সাধুবাদ লাভের যোগ্য। এ সময় বিশেষ করে বিশ্ববিদ্যালয়ের নেতিবাচক পরিচিতির পরিবর্তে একটি ইতিবাচক ভাবমূর্তি প্রতিষ্ঠত হয়েছে এবং একটি আঞ্চলিক বিশ্ববিদ্যালয় উন্নীত হয়েছে আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে।

এই সকল অর্জনের মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারকে মর্যাদাঋদ্ধ করার জন্য ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বর্তমান প্রশাসনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছে। সেই সঙ্গে এমন চৌকস একটি প্রশাসন উপহার দেওয়ার জন্য মহামান্য চ্যান্সেলর, মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী এবং ইউজিসিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

এছাড়া বর্তামানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাসহ সার্বিক যে পরিবেশ বিরজমান রয়েছে তা যেন অব্যাহত থাকে, এ বিষয়ে সজাগ দৃষ্টিপাতের জন্য সংশ্লিষ্ট সকল মহলকে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

এর আগে গত ২৯ জুন শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের এক সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান প্রশাসনের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের সিদ্ধান্ত হয়। এরপর বৃহস্পতিবার (২ জুলাই) সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন স্বাক্ষরিত ধন্যবাদ পত্রটি প্রশাসনের নিকট প্রদান করা হয়।

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।