ডুজা’র সম্পাদকের উপর হামলার বিচার চায় ইবি প্রেসক্লাব


Published: 2020-08-03 16:20:11 BdST, Updated: 2020-09-24 17:06:07 BdST

ইবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক এইচ এম ইমরান ও তার পরিবারের উপর ইউপি সদস্যের ন্যাক্কারজনক হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়ে নিন্দা ও বিচার দাবি করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেসক্লাব। একইসাথে ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করেছে সংগঠনটি।

সোমবার এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ফেরদাউসুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক শাহাদাত তিমির।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘ওই ইউপি সদস্যকে বরখাস্ত করে দ্রুত আইনের আওতায় না আনলে সারা দেশের ক্যাম্পাস সাংবাদিকরা একযোগে কঠোর কর্মসূচি গ্রহণ করবো।’

জানা গেছে, ঝিনাইদহের মহেশপুর থানার গড়াপাতা গ্রামে ঈদ-উল-আযহার মাংস বিতরনে অনিয়ম নিয়ে প্রতিবাদ করলে স্থানীয় ইউপি সদস্যের দ্বারা হামলার শিকার হন ইমরান। ওই গ্রামের ইউপি সদস্য আজিজুর রহমান অস্বচ্ছল পরিবারের মাঝে বিতরণ করা কুরবানির মাংসের ২০ কেজি নিজের জন্য রেখে দেন।

এসময় ইমরান এর প্রতিবাদ করলে ইউপি সদস্য ও তার অনুসারীরা তাঁর উপর হামলা চালায়। এসময় বাবা ও ছোট ভাইসহ ইমরান গুরুতর আহত হন।

ঢাকা, ০৩ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।