ফেসবুকে আপত্তিকর ছবি, লজ্জায় স্কুলছাত্রীর আত্মহত্যা


Published: 2020-09-09 22:59:58 BdST, Updated: 2020-11-01 06:59:32 BdST

লাইভ প্রতিবেদক: এডিট করে আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় লজ্জায় সাতক্ষীরার তালা উপজেলায় বিউটি মন্ডল নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে উপজেলার কলাগাছি গ্রামে নিজ বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী।

সদ্য মাধ্যমিক পাস করা স্কুলছাত্রী বিউটি মন্ডল (১৬) কলাগাছি গ্রামের নিতাই মন্ডলের মেয়ে। মাধ্যমিক পাস করে সে উচ্চ মাধ্যমিকে ভর্তির অপেক্ষায় ছিল।

বিউটি মন্ডলের চাচা দীপঙ্কর মন্ডল জানান, কলাগাছি গ্রামের জগদীশ রায়ের ছেলে মৃত্যুঞ্জয় দীর্ঘদিন ধরে বিউটিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিউটি রাজি না হওয়ায় অশ্লীল ছবি তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিতে থাকে। প্রায় এক সপ্তাহ আগে অন্য মেয়ের নগ্ন ছবি এডিট করে তাতে বিউটির মুখ জুড়ে দিয়ে একাধিক ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। গত রোববার তালা থানায় এ বিষয়ে অভিযোগ দেন বিউটির বাবা।

কলাগাছি গ্রামের অতিম সরকার জানান, বিউটির মৃত্যুর ছবি ছড়িয়ে পড়লে মৃত্যুঞ্জয়সহ তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়। ধারণা করছি, আশাশুনি উপজেলা দিয়ে তারা ভারতে চলে যাবে।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ঘটনার বিষয়ে অভিযোগ পাওয়ার পরপরই ব্যবস্থা নেয়া হয়েছিল। এরই মধ্যে মেয়েটি আত্মহত্যার ঘটনাটি দুঃখজনক। বিউটি মন্ডলের আত্মহত্যার ঘটনায় এজাহার পাওয়ার পর দ্রুত পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে।


ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।