ঈদের পোশাক নিয়ে দুঃস্থ শিশুদের পাশে ছাত্রলীগ সা. সম্পাদক


Published: 2017-06-24 16:06:22 BdST, Updated: 2019-09-19 22:37:35 BdST

 

লাইভ প্রতিবেদক: ঈদের নতুন পোশাক নিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। 

এসময় ছাত্রলীগ সাধারণ সম্পাদকের হাত থেকে নতুন পাঞ্জাবী, প্যান্ট, শার্ট, ফ্রক ও থ্রি-পিস পেয়ে ছোট্ট শিশুরা আনন্দে আত্মহারা হয়ে ওঠে। 

শনিবার রাজধানী মিরপুর-২ নম্বর সেকশনে ‘বিজয়ের পথযাত্রা পাঠশালা’ নামে পথ শিশুদের একটি স্কুলে অনাড়ম্বর অনুষ্ঠানে উপস্থিত থেকে ছিন্নমূল ও দুঃস্থ শিশুদের মাঝে ইফতার ও ঈদের নতুন পোশাক তুলে দেন জাকির। 

এসময় জাকির হোসাইন বলেন, শিশুদের টানেই এখানে ছুটে এসেছি। ছিন্নমূল এই পথ-শিশুদের অনেকই ঈদে নতুন পোশাক পরতে পারে না। তাই শিশুদের সঙ্গে ঈদের আনন্দ শেয়ার করতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।’ 

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাকিব হাসান সুইম, রাজিব আহমেদ রাসেল, নাজমুল হক, যুগ্মসাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল, সহ সম্পাদক পিয়াল হাসান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদসহ আরো অনেকে।

 

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।