অপহরণকারীদের কবল থেকে যেভাবে মুক্ত তাসলিমা


Published: 2019-07-13 20:47:12 BdST, Updated: 2019-08-19 19:47:17 BdST

লাইভ প্রতিবেদক: ফয়েজগঞ্জ সিনিয়র মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী তাসলিমা আক্তার কৌশলে মুক্ত হয়েছে অপহরণকারীদের হাত হতে। অপহরণকারীকে ধাক্কা দিয়ে মাইক্রোবাস থেকে লাফিয়ে পালিয়ে আসেন অপহৃত কিশোরী তাসলিমা আক্তার।

জানা গেছে, শনিবার ভোর ৬টায় কুমিল্লা জেলার লালমাই উপজেলার পেরুল থেকে অপহরণ হওয়ার পর জামতলী থেকে কৌশলে পালিয়ে আসে সে। তাসলিমা উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের কাঁকসার মোল্লাবাড়ির কালামের মেয়ে। সে তার নানা বাড়ি পেরুল দক্ষিণ ইউনিয়নের চৌকিদার বাড়িতে থেকে পড়ালেখা করের।

অপহরণের বর্ণনায় তাসলিমা জানান, শনিবার ভোর ৬টায় নানার বাড়ি থেকে বের হয়ে খলিলপুর-পেরুল বাইতুন নূর জামে মসজিদ মক্তবে যাচ্ছিলো কিশোরী তাসলিমা। এ সময় বোরকা পরিহিত এক মহিলা মুখে রোমাল দিয়ে চেঁপে ধরে তাকে কালো রংয়ের মাইক্রোবাসে উঠিয়ে নেয়। পরে জামতলী এলাকায় পৌঁছলে মাইক্রোবাস থামিয়ে অপহরণকারীদের একজন (ছেলে) সড়কের পাশে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলো। এ সুযোগে মহিলাকে ধাক্কা দিয়ে তাসলিমা মাইক্রো থেকে লাফিয়ে দৌঁড় দেয়। পরে স্থানীয়রা তাসলিমাকে পেরুল নানার বাড়িতে পৌঁছে দেয়।

লালমাই থানার ওসি বদরুল আলম তালুকদার জানান, কালো রংয়ের মাইক্রোটি খুঁজতে তারা অভিযান চালাচ্ছেন।


ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।