তা’মিরুল মিল্লাত ট্রাস্টের মোতওয়াল্লি হাফেজ আলাউদ্দিন আর নেই


Published: 2019-07-16 20:51:35 BdST, Updated: 2019-10-17 21:53:09 BdST

লাইভ প্রতিবেদক: তা’মিরুল মিল্লাত কামিল মাদরাসা ও ট্রাস্টের মোতওয়াল্লী হাফেজ আলাউদ্দিন (৭৮) আর নেই (ইন্নালিল্লাহি...... রাজিউন)। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

তিনি তার জীবনের একটি বিরাট অংশ ইসলামী আন্দোলন ও ইসলামের খেদমতে উৎসর্গ করে গিয়েছেন। রাজধানীর মীরহাজীরবাগ, যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকার অত্যন্ত প্রিয় মানুষ হিসেবে পরিচিত ছিলেন হাফেজ আলাউদ্দিন।

তিনি দীর্ঘদিন বাংলাদেশের অন্যতম শ্রেষ্ঠ দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান তা'মিরুল মিল্লাত কামিল মাদরাসার পরিচালনা কমিটির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি দুই ছেলে চার মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী এবং আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাযা আজ রাত সাড়ে ৯টায় মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। জানাযায় ঈমামতি করবেন তা'মিরুল মিল্লাত ট্রাস্ট্রের সেক্রেটারি ও তা'মিরুল মিল্লাত মাদরাসার সাবেক প্রিন্সিপাল বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা যাইনুল আবেদিন।

মরহুমের বড় ছেলে সাব্বির আহমাদ সকলকে জানাযায় অংশগ্রহণের জন্যে অনুরোধ জানিয়েছেন। তার মৃত্যুতে তা'মিরুল মিল্লাত ট্রাস্ট্রের সকল সদস্যবৃন্দ ও মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুফতি ড. আবু ইউসুফ খানসহ এলাকা বাসি শোক ও সমবেদনা জানিয়েছেন। মরহুমের শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধরার অনুরোধ জানিয়েছেন।

ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।