নিখোঁজ হওয়ার ৪ দিন পর মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার


Published: 2019-12-04 22:40:04 BdST, Updated: 2020-04-06 17:17:10 BdST

লাইভ প্রতিবেদকঃ নিখোঁজ হওয়ার ৪দিন পর মাদ্রাসাছাত্র আল-আমিনের (১৩) মরদেহ পাওয়া গেছে। বুধবার বেলা ১১টায় কালীগঞ্জ উপজেলা শহরের একটি নির্মাণাধীন বাড়ির পেছন হতে মরদেহটি উদ্ধার করে কালীগঞ্জ থানা-পুলিশ।

জানা যায়, গত ৩০ নভেম্বর কালীগঞ্জ উপজেলা শহরের আড়পাড়ায় অবস্থিত আমজাদ আলী মাদ্রাসায় রাতের বেলা ওয়াজ মাহফিল শুনতে গিয়ে নিখোঁজ হয় আল-আমিন। পরে আর সে ফিরে আসেনি। পুলিশ জানায়, আল-আমিনের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

মৃত আল-আমিন আড়পাড়ার বিশ্বাসপাড়ার আবদুর রাজ্জাকের একমাত্র ছেলে। সে কালীগঞ্জ উপজেলা শহরের নতুন বাজারে সাঁওতাল হেরা হাফেজুল কোরআন মাদ্রাসার ছাত্র ছিল। তার লাশ এখন কালীগঞ্জ থানায় আছে। সেখান থেকে লাশের ময়নাতদন্ত করার জন্য জেলা হাসপাতালে পাঠানো হবে।

আল-আমিনের পরিবারের সদস্যরা জানান, গত ৩০ নভেম্বর রাত ৮টার দিকে মাদ্রাসা থেকে ওয়াজ মাহফিল শুনার জন্য যায় আল-আমিন। আর তখন থেকেই সে নিখোঁজ ছিল। রাত ১০টার পরে পরিবারের সদস্যরা তাকে খুঁজতে শুরু করেন। আল-আমিনের সন্ধান পাওয়ার জন্য রাতেই মাইকিং করা হয়। কিন্তু খুঁজে পাওয়া না গেলে পরের দিনও মাইকিং করা হয়।

এ প্রসঙ্গে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মতলেবুর রহমান জানান, মরদেহের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। ধারনা করা হচ্ছে তাকে হত্যা করার পরে এই স্থানে ফেলে রাখা হয়েছে। পুলিশ এই ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।