শ্লীলতাহানির অভিযোগে মাদরাসা শিক্ষককে অব্যাহতি


Published: 2020-01-04 19:22:16 BdST, Updated: 2020-04-03 03:52:25 BdST

মুন্সীগঞ্জ লাইভ: মুন্সীগঞ্জের গজারিয়ায় মাদরাসার এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে মাদরাসার শিক্ষক ক্বারী মুজাহিদুল ইসলামের বিরুদ্ধে। উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের শিমুলিয়া সিদ্দিকীয়া মাদরাসায় এ ঘটনা ঘটে। ওই মাদরাসার এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক মুজাহিদুল ইসলামকে চাকরি থেকে অব্যাহতি দিয়েছে মাদরাসা কর্তৃপক্ষ।

মাদরাসাটির প্রধান মাকসুদুল হাসান করে জানান, মুজাহিদ ওই মাদরাসার ইবতেদায়ি বিভাগের শিক্ষক। অভিযোগকারী একই মাদরাসার শিক্ষার্থী। মাদরাসা পরিচালনা কমিটির জরুরি সভায় মুজাহিদুল নিজের অপকর্মের কথা স্বীকার করে পদত্যাগের আবেদন করলে কমিটি তাকে বিধিমোতাবেক অব্যাহতি দিয়েছে।

থানায় করা অভিযোগ থেকে জানা গেছে, মাদরাসার পাশে ভাড়া বাসায় ওই ছাত্রী প্রাইভেট পড়তে গেলে শিক্ষক মুজাহিদ তার শ্লীলতাহানি করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে শিক্ষককে ওই ঘরে আটকে রাখে। পরে প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা বিচারের আশ্বাস দিয়ে অভিযুক্ত শিক্ষককে ছাড়িয়ে নিয়ে যান।

গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল মামুন বলেন, অভিযুক্ত শিক্ষককে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ঢাকা, ০৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।