পরীক্ষায় ফেল করায় প্রাণ দিল মাদরাসাছাত্রী


Published: 2020-06-01 12:02:05 BdST, Updated: 2020-08-06 22:35:44 BdST

লাইভ প্রতিবেদকঃ চলমান করোনা ভাইরাসের পরিস্থির মধ্যে দিয়েই রবিবার প্রকাশিত হয়েছে এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল। এদিকে মাগুরার মহম্মদপুরে দাখিল পরীক্ষায় ফেল করায় আইরিন (১৬) নামে এক মাদরাসাছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

রোববার (৩১ মে) রাতে উপজেলার বিনোদপুর ইউনিয়নের পারভার্টপড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত আইরিন বিনোদপুর ইউনিয়নের পারভার্টপড়া গ্রামের জিহাদ হোসেনের মেয়ে।

এ বিষয়ে জানতে চাইলে বিনোদপুর ইউনিয়নের স্থানীয় মেম্বার বিলায়েত হোসেন জানান, আইরিন বিনোদপুর ইউনিয়নের বানিয়াবহু দাখিল মাদরাসায় লেখাপড়া করত। বানিয়াবহু দাখিল মাদরাসা থেকে এ বছর সে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে।

রোববার ফল প্রকাশ হলে দেখা যায় সে ফেল করেছে। ফলে রাতে বাড়িতে বাবা-মা না থাকার সুযোগে মনের কষ্টে আইরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মহম্মদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঢাকা, ১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।