বকেয়া বেতন চাওয়ায় শিক্ষককে কুপিয়ে জখম করলেন ছাত্রের বাবা!


Published: 2020-06-16 10:59:42 BdST, Updated: 2020-08-06 22:10:09 BdST

লাইভ প্রতিবেদকঃ ফেনী শহরে এক ছাত্রের অভিভাবকের কাছে বকেয়া বেতন চাওয়ার কারণে পৌরসভার ১নং ওয়ার্ডে অবস্থিত দারুল ঈমান ইসলামী মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও স্থানীয় জামে মসজিদের খতিব মাওলানা মামুনুর রশীদকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে ছাত্রের বাবা।

গত রোববার বিকেলে মাদ্রাসার সামনে এই হামলার ঘটনাটি ঘটেছে। হামলাকারী ফেনী শহরের পূর্ব উকিল পাড়ার মুন্সি পুকুরের পূর্ব পাশের আবুল বশরের ছেলে জাহাঙ্গীর আলম। তাকে আসামি করে মাদ্রাসা শিক্ষক বাদি হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে আহত ওই মাদ্রাসা শিক্ষক জানান, জাহাঙ্গীর আলমের ছেলে ওয়াছি আলম শান্ত ওই মাদ্রাসায় প্লে থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত পড়ালেখা করে। চলতি বছর ফেনী ফালাহিয়া মাদ্রাসায় ৭ম শ্রেণিতে ভর্তি হয়। বিদায়ী ছাত্রের দু'মাসের প্রায় ৮ হাজার টাকা 'আবাসিক' বকেয়া বেতন চান শিক্ষক মামুনুর রশিদ।

বকেয়া বেতন চাওয়ার পর থেকে সে প্রিন্সিপালের উপর ক্ষিপ্ত হয়ে উঠে ও ফেসবুকে প্রিন্সিপালের পোস্টে অরুচিকর কমেন্ট করে। প্রিন্সিপাল কমেন্ট করে প্রতি উত্তর দিলে সে আরো বেশি ক্ষিপ্ত হয়ে উঠে। তার জের ধরে মাদরাসা প্রাঙ্গণে তার উপর প্রকাশ্যে হামলা করে জাহাঙ্গীর।

অভিযুক্ত হামলার কারীর ছবি ও সিসিটিভি ফুটেজ ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। ভুক্তভোগী হাফেজ মাওলানা মামুনুর রশীদ সদর উপজেলার গোবিন্দপুরের বাসিন্দা।

ফেনী মডেল থানার ওসি অপারেশন্স মোহাম্মদ আলী জানান, অভিযুক্তকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।