একসঙ্গে ৩ মাদ্রাসাছাত্র নিখোঁজ


Published: 2021-06-19 21:21:58 BdST, Updated: 2021-09-20 23:51:44 BdST

সিলেট লাইভ: এক সাথে ৩ শিশু নিখোঁজ হয়েছে। এরা সবাই মাদ্রাসা শিক্ষার্থী। একসঙ্গে তিন শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সিলেটের দক্ষিণ সুরমার আহমদপুর থেকে তারা নিখোঁজ হয়। নিখোঁজের ঘটনায় দক্ষিণ সুরমা থানায় সালাহ উদ্দিন নামের এক ব্যক্তি ৩ জনের নিখোঁজ হওয়া প্রসঙ্গে বৃহস্পতিবার রাতে সাধারণ ডায়েরি করেন। ওই শিশুদের নাম হচ্ছে- হাসান ও হোসেন। ১৩ বছর বয়সী দুই শিশু সম্পর্কে চাচাতো ভাই।

এদের সঙ্গে বাসার কাজের লোকের ছেলে দশ বছর বয়সী অপু নামের আরেক মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ হয়। নিখোঁজ হাসান ও হোসেন সিলেটের কুদরত উল্লাহ মাদ্রাসায় হাফেজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় হাফেজ বিভাগে অধ্যয়নরত রয়েছে বলে জানিয়েছেন তাদের চাচাতো ভাই সালাহ উদ্দিন আহমদ। পরিবারের লোকজন জানান- বৃহস্পতিবার সকাল ৬টায় বাসার কাউকে কোনো কিছু না বলে তারা বাসা থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেনি।

করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকায় তারা বাসায় থেকে পড়াশোনা করে যাচ্ছে। নিখোঁজ হওয়া হাসান ও হোসেন দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার মৃত সামছুল ইসলামের ছেলে এবং অপু জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার রিপন মিয়ার ছেলে। ঘর থেকে বাহির হওয়ার সময় তাদের পরনে ছিল টি-শার্ট ও প্যান্ট।

তারা সবাই সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। তাদের সবার গায়ের রং শ্যামলা। দক্ষিণ সুরমা থানার পুলিশ জানিয়েছে- ৩ মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।