যে কারণে মাদরাসা ছাত্র ভয়ঙ্কর পথে পাড়ি দিলো


Published: 2021-07-17 23:09:37 BdST, Updated: 2021-09-20 22:44:17 BdST

ফেনী লাইভ: প্রেম বলতে কথা। মানে না কোন বাঁধা বিপত্তি। আর এই প্রেমেই জড়িয়ে ছিলো এক শিক্ষার্থী। আর এতে বাধা দেয়ায় মায়ের বকা খেয়ে এক মাদরাসার ছাত্র আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৭ জুলাই) দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাকে বিকাল ৩টায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) রাত ১০টায় পুলিশ তার নিজ বাড়ির বসত ঘরের শয়ন কক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেন। নিহত মো. ছালাহ উদ্দিন (১৮) চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরসাভিকারী গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। তিনি কারামতিয়া দাখিল মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, ছালাহ উদ্দিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এর জের ধরে লুকিয়ে মোবাইলে ওই ছাত্রীর সঙ্গে কথা বলত সে। বিষয়টি ওই ছাত্রীর অভিভাবকদের নজরে এলে তারা বিষয়টি ছালাহ উদ্দিনের মাকে অবগত করেন।

তার মা প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করতে তাকে বকাঝকা করেন। মায়ের বকুনি খেয়ে শুক্রবার (১৬ জুলাই) রাত ৯টার দিকে নিজের শয়নকক্ষে ঢুকে দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ছালাহ উদ্দিন আত্মহত্যা করে।

পরে শনিবার (১৭ জুলাই) দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাকে বিকাল ৩টায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।