জবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশের কমিটি


Published: 2018-12-22 18:38:23 BdST, Updated: 2019-09-18 08:47:37 BdST

জবি লাইভ: ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ডেইলি সান পত্রিকার প্রতিনিধি কবির হোসাইনকে সভাপতি ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার প্রতিনিধি ইসরাফিল হোসাইনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

এগারো সদস্যের এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) কেন্দ্রীয় কমিটি এই নতুন কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক ভোরের দর্পণের শাপলা খন্দকার সোমা, যুগ্ম-সম্পাদক দৈনিক আমাদের সময়ের মো. আশিকুজ্জামান আশিক, কোষাধ্যক্ষ দৈনিক বর্তমানের এশিয়া শামীম আহমেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এনটিভির মাসুম বিল্লাহ্, দপ্তর সম্পাদক দ্যা নিউ নেশনের রবিউল আলম,প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক দেশ সংবাদের মেহেদি হাসান,কার্যনির্বাহী সদস্য পদে ইউএনবির আজিজুল হক, দৈনিক শেয়ারবিজের হারুনুর রশিদ, একুশে টিভির মাসুদ রানা।

কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন বাংলাদেশ সংবাদ সংস্থার মহসিন বেপারী, দ্য ডেইলি স্টারের এমরুল হাসান বাপ্পী ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার মো: মিরাজুল ইসলাম।

 

 

ঢাকা, ২২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।