বিমান ছিনতাইকারী পলাশের ফেসবুকে শেষ স্ট্যাটাস


Published: 2019-02-26 22:20:58 BdST, Updated: 2019-12-15 05:31:56 BdST

লাইভ প্রতিবেদক: বিমান ছিনতাইকারী পলাশের ফেসবুক আইডির নাম ‘মাহিবি জাহান’। যেখানে নিজের বিভিন্ন মুহূর্তের ছবি ও তথ্য শেয়ার করা হয়েছে। রবিবার বিমান ছিনতাইয়ের আগে দুপুর ১টা ৩ মিনিটে সর্বশেষ স্ট্যাটাস লিখেন তিনি। পলাশের ফেসবুকে শেষ স্ট্যাটাস হচ্ছে ‘ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে’।

গত ২৫ জানুয়ারি স্ট্যাটাস ছিল ‘জাস্ট সি ইউ সুন!!!’ এর সঙ্গে কতগুলো ছবি জুড়ে দিয়ে প্রকাশ করা হয়েছে একটি ভিডিও ক্লিপ। ‘সুখে আমায় রাখবে কেন রাখো তোমার কোলে। যাক নারে সুখ জলে।’ লিখে স্ট্যাটাস দিয়েছেন গত বছরের ৩০ সেপ্টেম্বর। এটির সঙ্গে চিত্রনায়িকা সিমলার একটি ছবি পোস্ট করেন তিনি।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর ফেসবুকে পলাশ লিখেছিলেন, ‘এই হচ্ছে আমার বউ, যে আমার হাজারো ভুলের মাঝে, আমাকে সহ্য করে পার করে দিলো ১টি বছর, দোয়া করবেন যাতে সারাটা জীবন এই পাগলীটা আর আমি এক সাথে থেকে যেনো মরতে পারি, বউ অনেক ভালবাসি তোমায় আর কস্ট দেবোনা, শুভ বিবাহ বার্ষিকি আদরের পুতুল বউ আমার...!!’

ছিনতাইকারী পলাশের সঙ্গে নায়িকা সিমলার বেশ কিছু ছবি সোমবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এর পর থেকেই নতুন করে জনমনে নানা প্রশ্নের দানা বাঁধতে শুরু করে।

 

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।