ঢাকা রিপোর্টার্স ইউনিটি বন্ধ ঘোষণা


Published: 2020-03-24 17:33:48 BdST, Updated: 2020-04-02 09:04:48 BdST

লাইভ প্রতিবদেকঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সদস্যদের সুরক্ষা ও স্বাস্থ্য ঝুঁকি এড়াতে বন্ধ ঘোষণা করা হয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। সরকার ঘোষিত ছুটির সাথে সামঞ্জস্য রেখে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ১০ দিন বন্ধ থাকবে ডিআরইউর ক্যান্টিন, মিডিয়া সেন্টার, গেমস রুম ও বাগানের সব সেবা কার্যক্রম।

মঙ্গলবার ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির এক বৈঠকে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। এ বিষয়ে রফিকুল ইসলাম আজাদ ক্যাম্পাসলাইভকে বলেন, আমরা সেবা কার্যক্রম বন্ধ করলেও চলমান অ্যাম্বুলেন্স ও স্বাস্থ্য সেবা কার্যক্রম অব্যাহত থাকবে। সে সঙ্গে স্বল্প পরিসরে ডিআরইউ-র অফিস দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে।

নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এ সময়ের মধ্যে ডিআরইউয়ের সব সদস্য, কর্মচারী ও কর্মকর্তাকে ডিআরইউ চত্বরে আসা থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধ জানান এই সাংবাদিক নেতা।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।