সিনিয়র সাংবাদিক ফারুক কাজী আর নেই


Published: 2020-07-03 14:35:44 BdST, Updated: 2020-08-09 05:36:58 BdST

লাইভ প্রতিবেদক: আইন সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের সাবেক সভাপতি ও প্রবীণ সাংবাদিক ফারুক কাজী (৭১) মারা গেছেন। শুক্রবার (৩ জুলাই) সকাল ৮টায় রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসভবনে ঘুমন্ত অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

কাজী ফারুকের মেয়ে আরশি তার বাবার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ফারুক কাজী স্ত্রী, এক কন্যা এবং অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কর্মজীবনে এ প্রবীণ সাংবাদিক বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), ইউএনবি, বাংলার বাণী, অবজারভারসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যমে কাজ করেছেন।

প্রধানমন্ত্রীর শোক
প্রবীণ সাংবাদিক ও প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব ফারুক কাজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

এছাড়া ফারুক কাজীর মৃত্যুতে ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি ওয়াকিল আহমেদ হিরন ও সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু গভীর শোক প্রকাশ করেছেন।

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।