করোনায় আক্রান্ত কেএনজিসির সাংবাদিক সমিতির সভাপতি


Published: 2020-07-11 22:40:01 BdST, Updated: 2020-08-08 00:20:51 BdST

কেএনজিসি লাইভ: রাজধানীর কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি ও বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফের করোনা পজিটিভ। গত ০৮ জুলাই করোনা পরিক্ষার জন্য নমুনা দিলে আজ শনিবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি বাসায় আইসোলোসনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

করোনা মহামারীর শুরু থেকে অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে খাবার ও সাহায্য বিতরণ করে আসছেন কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি মাঈন উদ্দিন আরিফ। তিনি তার নিজস্ব অর্থায়নে এবং ‘হাসি মুখ’ সেচ্ছাসেবী সংগঠনকে নিয়ে প্রতিদিনই রান্না করে রাতের আধারে রাস্তায় ঘুরে ঘুরে অনাহারে থাকা মানুষের মুখে খাবার তুলে দেন।

কেউ কল করে পরিবারের জন্য খাবার সাহায্য চাইলে সাধ্যমতে তাদের পাশে দাঁড়াতেন আরিফ। তিনি তার ফেসবুক পোষ্টে লিখতেন,'অদৃশ্য শক্তি করোনায় সৃষ্ট সংকটে অসচ্ছল ও বিপাকে থাকা পরিবারের কোন উপহার সামগ্রী প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা আপনাদের বাসায় আমাদের উপহার সামগ্রী পৌঁছে দিতে চাই।'

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সহ-সভাপতি সালে আহমেদ বলেন, করোনাকালীন সময়ে মানুষকে সচেতনত,অসহায় ও ছিন্নমূল মানুষকে খাদ্য সামগ্রী পৌছে দেয়াসহ সকল সামাজিক কর্মকান্ডে নিয়োজিত ছিলেন আরিফ।

তিনি আরও বলেন,অসহায় মানুষের জন্য কাজ করতে গিয়ে তিনি আজ করোনায় আক্রান্ত। মহান আল্লাহ রহমতে অতিদ্রুত করোনা ভাইরাসকে পরাজিত আমাদের মাঝে ফিরে আসবে তিনি।

মাঈন উদ্দিন আরিফ বলেন, গত দেড় সপ্তাহ ধরে জ্বর ঠান্ডা কাশি হচ্ছিলো। ভাবলাম গরম বা বৃষ্টি ভেজা থেকে ঠান্ডা লেগেছে। কিন্তু আস্তে আস্তে খাবারের গন্ধ হারিয়ে যাওয়াসহ আরো কিছু উপসর্গ দেখা দিলো। তাই গত ০৮জুলাই করোনা পরিক্ষার নমুনা দিলাম। আজ সকালে ঘুম থেকে উঠেই দেখালাম রিপোর্টে করোনা পজিটিভ এসেছে।

তিনি আরও বলেন, তবে আলহামদুলিল্লাহ আমার মনোবল শক্ত আছে। আপনারা সবাই সামাজিক দূরত্ব বজায় ও মাক্স ব্যবহার করুন। স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই। আমার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন আমাকে দ্রুত সুস্থতা দান করেন।

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।