প্রধান তথ্য কর্মকর্তার দায়িত্ব পেলেন শাহেনুর মিয়া


Published: 2021-07-16 12:27:39 BdST, Updated: 2021-09-20 23:27:40 BdST

লাইভ প্রতিবেদক: প্রধান তথ্য অফিসারের দায়িত্ব দেয়া হয়েছে তথ্য অধিদপ্তরের অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তা (প্রশাসন ও প্রেস) মো. শাহেনুর মিয়াকে। অতিরিক্ত দায়িত্ব্ব হিসেবে তাকে এ দায়িত্ব দেয়া হয়েছে।

বৃহস্পতিবার এক তথ্য বিবরণীতে বলা হয়, চুক্তিতে প্রধান তথ্য কর্মকর্তার দায়িত্ব চালিয়ে আসা সুরথ কুমার সরকারের মেয়াদ ১৪ই জুলাই শেষ হয়ে যাওয়ায় প্রশাসনিক কাজের স্বার্থে শাহেনুর মিয়াকে আর্থিক ক্ষমতাসহ ওই দায়িত্ব দিয়েছে সরকার।

চুক্তিভিত্তিক নিয়োজিত তথ্য অধিদফতরের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকারের চুক্তির মেয়াদ শেষ হয়েছে বুধবার (১৪ জুলাই)। পরে প্রশাসনিক কাজের স্বার্থে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারের কর্মকর্তা তথ্য অধিদফতরে কর্মরত অতিরিক্ত প্রধান তথ্য অফিসার (প্রশাসন ও প্রেস) শাহেনুর মিয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে আর্থিক ক্ষমতাসহ প্রধান তথ্য অফিসারের দায়িত্ব দিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করেছে।

শাহেনুর মিয়া ত্রয়োদশ বিসিএস-এর একজন কর্মকর্তা। তিনি ১৯৯৪ সালে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারে যোগদান করেন। চাকরি জীবনে তিনি গণযোগাযোগ অধিদফতরের মাঠ পর্যায় ও সদর দফতর, চলচ্চিত্র প্রকাশনা অধিদফতরের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তথ্য অধিদফতরে ২০০৩ সাল থেকে বিগত ১৮ বছর যাবৎ সংবাদ কক্ষ, প্রটোকল, সমন্বয় শাখায় দায়িত্বসহ সিনিয়র ডিপিআইও এবং অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তা পদে দায়িত্ব পালন করেছেন। তিনি শেরে-এ বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।

ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।