পড়াশোনার চাপে সব শেষ করে দিলেন মেডিকেল ছাত্রী!


Published: 2019-05-13 13:12:20 BdST, Updated: 2019-07-23 11:45:18 BdST

সিলেট লাইভ : ইসরাত জাহান মিথিলা। পড়াশোনা করছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজে। তার দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা চলছিল। পড়াশোনা নিয়ে বেশ চাপের মুখে ছিলেন তিনি। এনিয়ে প্রায়ই তিনি চিন্তিত থাকতেন। এরই মাঝে তার ঝুলন্তা লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ভাষ্য মিথিলা পড়াশোনার চাপ সইতে না পেরে আত্মহত্যা করেছেন। তবে সহপাঠীরা বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেননি। তাদের কেউ কেউ পড়াশোনার চাপের কথা বললেও বিষয়টি রহস্যজনক বলেও মন্তব্য করেছেন।

জানা গেছে, সিলেট নগরীতে বাসার ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী ইসরাত জাহান মিথিলার লাশ উদ্ধার করা হয়েছে। রোববার ভোর ৬টার দিকে নগরীর সুবিদবাজার ফাজিল চিশত এলাকার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওসমানী মেডিকেলের এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্রী মিথিলা ফাজিল চিশত এলাকার ডা. আব্দুল হালিমের মেয়ে। এই ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সহপাঠীদের বরাত দিয়ে বিমানবন্দর থানার ওসি এসএম শাহদাত হোসেন জানান, প্রাথমিকভাবে অতিরিক্ত পড়ালেখার চাপের কারণে মিথিলা আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ওই ছাত্রীর দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা চলছিল উল্লেখ করে তিনি বলেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।