মেডিকেল কলেজ ছাত্র সংসদের দোয়া ও ইফতার অনুষ্ঠিত


Published: 2019-05-21 14:22:52 BdST, Updated: 2019-08-18 09:24:12 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র সংসদের আয়োজনে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২০ মে সোমবার সন্ধ্যায় রাজধানীর ওয়ারীর জয়কালী মন্দিরস্থ বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতাল অডিটোরিয়ামে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সরকার মনোনীত চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ কুমার রায়, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সদস্য ও ওয়ারী থানা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান (লাভলু), বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সদস্য মো. তোফায়েল আহমেদ চৌধুরী (তপু), বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সদস্য ডা. রামকৃষ্ণ বিশ্বাস, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. আশিষ শংকর নিয়োগী, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডা. মো. শহিদুল ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র সংসদের ভিপি মো. জহিরুল ইসলাম চৌধুরী স্বপন প্রমুখ। এছাড়া বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক শিক্ষিকা, চিকিৎসক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে সঞ্চালনা করেন বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র সংসদের জিএস ও ঐতিহ্যবাহী সেন্ট্রাল ল' কলেজের সভাপতি মো. আবু তাহের (রিমন)।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।