মেডিকেল ভর্তি কোচিংয়ে বেরিয়ে নিখোঁজ ছাত্রী


Published: 2019-07-10 01:12:10 BdST, Updated: 2019-07-23 11:27:02 BdST

লাইভ প্রতিবেদক : মেডিকেল ভর্তি কোচিংয়ে বের হয়ে এক ছাত্রী নিখোঁজ হয়েছেন। নগরীর চকবাজারে কোচিং করতে গিয়ে বাসায় ফেরেনি তাহমিনা আকতার নিশু নামে ওই ছাত্রী। সোমবার সকাল থেকে নিখোঁজ রয়েছেন তিনি। এব্যাপারে চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

তাহমিনার ভাই রিয়াদ সাংবাদিকদের বলেন, প্রতিদিন সকাল সাড়ে ৮টায় কোচিং করতে যায় তাহনিনা। ১০টার ভেতর বাসায় চলে আসে। কিন্তু ওইদিন ঠিক সময়ে বাসায় না আসলে তার মোবাইল ফোনে কল দেওয়া হলে বন্ধ পাওয়া যায়। পরে কোচিং সেন্টারের ক্লোজ সার্কিট ক্যামেরায় তাছমিনা কোচিং করে বের হতে দেখা যায়।

তিনি আরও বলেন, আমরা খবর নিয়ে জানতে পারি তাহমিনাকে চার-পাঁচজন যুবক একটি বার্গারের দোকানে নিয়ে গিয়ে মারধর করে। রাত ১০টার দিকে একটি অচেনা নম্বর থেকে কল দিয়ে তার মুক্তিপণের জন্য ৩০ হাজার টাকার চাঁদা দাবি করা হয়।

চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন বলেন, নিখোঁজ নিশু তার মায়ের সাথে কোচিংয়ে এসেছিলো। সে তার মাকে উপরে রেখে নীচে এসে ফোন বন্ধ করে দেয়। তারপর থেকে আর কোন খোঁজ পাওয়া যায়নি তার। তবে আমরা জানতে পেরেছি ফয়সাল নামে এক ছেলের সাথে তার সম্পর্ক রয়েছে। ফয়সালই তাকে হয়তো নিয়ে গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।