বৃষ্টির পানিতে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে মেডিকেল ছাত্রের মৃত্যু!


Published: 2019-08-09 11:43:18 BdST, Updated: 2019-08-23 18:00:36 BdST

লাইভ প্রতিবেদক : কিছুদিন আগেই মেডিকেল কলেজ থেকে পড়াশোনা শেষ করেছেন তিনি। ডাক্তারি পেশায় বড় ডিগ্রি নেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। সেভাবে পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছিলেন। বগুড়া থেকে স্বপ্ন নিয়ে রাজধানীতে এসেছিলেন নিজেকে মেলে ধরতে। জানা ছিল না এখানে এসে চিরদিনের জন্য তার জীবনপ্রদীপ নিভে যাবে।

রাজধানীর অভিজাত এলাকা গ্রিন রোডে বৃহস্পতিবার বিকেলে তিনি বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। তাও আবার বৃষ্টির পানিতে পড়ে থাকা তারে স্পৃষ্ট হয়ে। পলাশ দে (২৪) নামে ওই স্বপ্নচারী বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে পড়াশোনা করেছেন। চার মাস আগে গ্রিন লাইফ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) যোগ দেন তিনি।

পুলিশ কর্মকর্তা ও সহকর্মীরা জানিয়েছেন, গ্যাস্ট্রোলিভার হাসপাতালের গলিতে বৃষ্টির পানিতে বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে পড়ে। এতে খুঁটিও বিদ্যুতায়িত হয়। পলাশ ব্যাংকে যাওয়ার সময় সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হন। হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পলাশ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার প্রাণনাথপুর গ্রামের গোপাল দের ছেলে। তিনি গ্রিন রোডের ভাড়া বাসায় থাকতেন।

বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে জমে থাকা পানিতে খুঁটি বিদ্যুতায়িত হয়ে ছিল বলে স্বীকার করেছেন কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।