ফ্যানের সঙ্গে ঝুলছিল প্যারামেডিক্যাল পড়ুয়া ছাত্রীর লাশ!


Published: 2020-04-30 15:08:10 BdST, Updated: 2020-05-29 03:58:32 BdST

লাইভ প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের কমলনগরে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। প্যারামেডিক্যালে পড়ুয়া তাহমিনা আক্তার তারিন (১৮) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের ফোরকানিয়া এলাকার নিজ বাড়ি থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, তারিন ওই এলাকার আবদুর রহিমের মেয়ে। সে ঢাকার একটি কলেজে প্যারামেডিক্যালে পড়াশুনা করতো।

স্থানীয় হাজিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নিজাম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ফ্যানের সঙ্গে মেয়েটিকে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় জানায়। সংবাদ পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, পরিবারের লোকজনের সঙ্গে অভিমানের জরে ধরেই সে আত্মহত্যা করেছে।

এ প্রসঙ্গে কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আবছার জানান, মরদেহ উদ্ধার করে তা লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।