আধিপত্য বিস্তার: চমেকে ছাত্রলীগের দু’গ্রুপে দফায় দফায় সংঘর্ষ


Published: 2020-07-12 13:20:11 BdST, Updated: 2020-08-08 00:52:51 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা মহামারির কারণে স্থবির গোটা বিশ্ব। বাংলাদেশেও পড়েছে এর ব্যাপক প্রভাব। সারাদেশেই বিরার করছে আতঙ্ক ও অস্থিরতা। এমন পরিস্থিতির মধ্যেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে (চমেক) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এক পক্ষ মেডিকেল গোল চত্বরে, আরেক পক্ষ মেডিকেল কলেজের বাইরে অবস্থান করছে। রোববার (১২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে যান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল। তিনি মেডিকেল থেকে বের হওয়ার পর সিটি মেয়র আ জ ম নাছির ও নওফেল গ্রুপের ছাত্রলীগ কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

জহিরুল হক ভূঁইয়া জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্রলীগের দু’পক্ষে সংর্ঘষ হয়েছে। এখন মেডিকেল কলেজের চারপাশে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।