‘মিনি কক্সবাজার’ সেই উচিতপুর পর্যটন স্পটে ছাত্রের লাশ


Published: 2019-07-28 12:29:18 BdST, Updated: 2019-08-19 20:02:32 BdST

নেত্রকোনা লাইভ : মিনি কক্সবাজার খ্যাত মদন উপজেলার সেই উচিতপুর পর্যটন স্পটে ভেসে উঠেছে স্কুলছাত্রের লশ। হাওরে বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজের একদিন পর ফায়ার সার্ভিসের কর্মীরা শনিবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করেছে।

এর আগে শুক্রবার দুপুর আনুমানিক আড়াইটার দিকে নেত্রকোনার মদন উপজেলার মিনি কক্সবাজার নামে খ্যাত উচিতপুর হাওরে বন্ধুদের নিয়ে আনন্দ ভ্রমণে এসে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয় সে। ওই ছাত্রের নাম সাফায়েত হোসেন হৃদয়। সে নেত্রকোনার সদর উপজেলার মৌজেবালি গ্রামের মড়ল পাড়ার হারুন অর রশিদ (ফরিদ) মিয়ার ছেলে ও আব্বাসিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, পানিতে ডুবে যাওয়া নিখোঁজ ছাত্রটিকে উদ্ধার করতে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের ২টি ইউনিট শুক্রবার ৪ ঘণ্টা ও শনিবার ১১ ঘণ্টা উদ্ধার অভিযান পরিচালনা করে হাওরে ভেসে উঠা তার লাশ উদ্ধার করে। মদন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আহম্মদ কবির এ তথ্য জানিয়েছেন।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।