ববিসাসের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে জাককানইবি প্রেসক্লাবের শুভেচ্ছা


Published: 2020-10-05 05:06:41 BdST, Updated: 2020-12-01 20:50:56 BdST

জাককানইবি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ববিসাস) - এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (জাককানইবি প্রেসক্লাব)।

জাককানইবি প্রেসক্লাবের সভাপতি সরকার আব্দুল্লাহ তুহিন ও সাধারণ সম্পাদক নিহার সরকার অংকুর এক যৌথ বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছা বার্তায় সাংবাদিক নেতারা বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি অত্যন্ত দক্ষতার সাথে তাদের ১ বছর সম্পন্ন করেছে। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির জন্য একটি ইতিবাচক দিক। আশা করি, এই সংগঠনের সাথে যুক্ত সাংবাদিকবৃন্দ সামনের দিনগুলোতে তাদের কাজের মাধ্যমে সংগঠনের ভাবমূর্তি সমুন্নত রাখবে।

বিবৃতিতে সাংবাদিক নেতারা ববিসাসের সাফল্য কামনা করেন এবং উভয় সংগঠনের মাঝে পারস্পারিক সম্পর্ক ও সম্প্রীতি বজায় থাকার আশাবাদ ব্যক্ত করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে গণমাধ্যম কর্মীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আপোষহীন থেকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

ঢাকা, ০৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।