ধর্ষণের প্রতিবাদে জাককানইবি ছাত্রলীগের মোমবাতি প্রজ্জলন


Published: 2020-10-08 06:51:46 BdST, Updated: 2020-12-04 13:48:26 BdST

জাককানইবি লাইভ: দেশের বিভিন্ন স্থানে ধর্ষণের প্রতিবাদে ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) - এ মোমবাতি প্রজ্জলন কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের "জয় বাংলা" ভাস্কর্যের পাদদেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এসময় দেশ ব্যাপী চলমান ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবি জানান তারা।

সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব বলেন, "বর্তমান সমাজে ধর্ষণ একটি সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে। একটা ঘটনার বিচার চাওয়ার আগেই আরেকটি ঘটনা ঘটে যাচ্ছে। এই সমস্যা থেকে মুক্তি পেতে সবাইকে এক জোট হয়ে কাজ করতে হবে।"

অন্যান্য নেতৃবৃন্দ বলেন, ধর্ষণকারীর কোন দল নেই; সে যে দলেরই হোক, তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

ঢাকা, ০৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।